বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিলে অ্যাক্রেডিটেশন সনদ প্রাপ্তির জন্য প্রথম আবেদন জমা

Mass media can play an essential role in fighting against misinformation.

0

নিজস্ব প্রতিনিধি ; গত ২১ মে ২০২৪ খ্রী. তারিখে বাংলাদেশে সর্বপ্রথম American International University-Bangladesh (AIUB), Electrical and Electronic Engineering (EEE) প্রোগ্রামের অ্যাক্রেডিটেশনের জন্য আবেদনপত্র জমা করেছে।

আনন্দঘন এই ঐতিহাসিক মুহূর্তে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিলের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ,আনুষ্ঠানিকভাবে তিনি আবেদনপত্রটি গ্রহণ করেন। এ সময় কাউন্সিলের পূর্নকালীন সদস্য জনাব ইসতিয়াক আহমদ এবং প্রফেসর ড. গুলশান আরা লতিফা উপস্থিত ছিলেন । এছাড়া উপস্থিত ছিলেন কাউন্সিল সচিব প্রফেসর এ. কে. এম. মুনিরুল ইসলাম, অ্যাক্রেডিটেশন বিভাগের পরিচালক প্রফেসর নাসির উদ্দীন আহাম্মেদ সহ অন্যান্য পরিচালক, উপ-পরিচালক, সহকারী পরিচালক এবং কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ সময়ে American International University-Bangladesh (AIUB) এর পক্ষে আবেদন জমা প্রদান করে IQAC’র পরিচালক প্রফেসর ড. ফারহিন হাসান, সাথে উপস্থিত ছিলেন উক্ত বিশ্ববিদ্যালয়ের Electrical and Electronic Engineering (EEE) বিভাগের প্রধান জনাব নাফিজ আহমেদ চিশতী ও জনাব সুস্মিতা ঘোষ’সহ IQAC’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.