সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি : সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৫ মে ২০২৪ রোজ শনিবার বাদ আসর হইতে, হযরত মাদ্দাহ খাঁ (রহঃ) জামে মসজিদ কমপ্লেক্সে গাউসিয়া কমিটি বাংলাদেশ চাঁদপুর জেলাধীন, হাজীগঞ্জ পৌর শাখার আয়োজনে, কুতুবুল আউলিয়া, বানিয়ে জামেয়া, আওলাদে রাসুল (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম), শায়খূল মাশায়েখ, আল্লামা হাফেজ ক্বারী সৈয়্যদ আহমদ শাহ সিরিকোটি (রহঃ)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে সালানা ওরস মোবারক ও দাওয়াতে খায়ের মাহফিল সফলভাবে সম্পন্ন হয়েছে।

হাজীগঞ্জ পৌর গাউসিয়া কমিটির সভাপতি মুহাম্মদ শাহজাহান তালুকদার (শাহা)’র সভাপতিত্বে,
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, পাওয়ার সেলের মান্যবর মহাপরিচালক ও আইইবি ঢাকা সেন্টারের চেয়ারম্যান, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।
বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর জেলা গাউসিয়া কমিটির সভাপতি আলহাজ্ব অধ্যাপক শাহ জামাল তালুকদার, সাধারণ সম্পাদক মুহাম্মদ হুমায়ুন কবির, হযরত মাদ্দাহ খাঁ (রহঃ) জামে মসজিদ ও মাজার শরীফ কমপ্লেক্সের মোতাওয়াল্লি কাজী মোস্তাফিজুর রহমান (নয়ন), ৯নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলি উল্লাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন, গাউসিয়া কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা হাসানুজ্জামান, দাওয়াতে খায়ের সম্পাদক মুফতি আ.ন.ম ছাইফুল্লাহ কাদেরী, হাজীগঞ্জ উপজেলা গাউসিয়া কমিটির সভাপতি ও হযরত মাদ্দাহ খাঁ (রহঃ) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ফজলুল কাদের বাগদাদী, সহ সভাপতি মুহাম্মদ বিল্লাল হোসাইন তালুকদার, সাধারণ সম্পাদক ক্বারী বিলাল হোসাইন পাটোয়ারী, হাজীগঞ্জ উপজেলা সরকারি মডেল মসজিদের খতিব, মুফতি মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা ইঞ্জি. নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইস্কান্দার মির্জা সুমন, আওয়ামী লীগ নেতা, আব্দুর রাজ্জাক, মামুন, শাহজালাল, জেলা ছাত্রলীগের উপ সম্পাদক ওমর ফারুক সুমন দর্জি, ছাত্রলীগ নেতা, মাজহারুল ইসলাম বাবলা, মেহেদী হাসান পলাশ সহ গাউসিয়া কমিটি বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা ও পৌর শাখার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও পীর ভাই এবং সুন্নি ভাইগণ উপস্থিত ছিলেন।

পৌর গাউসিয়া কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ গিয়াস উদ্দিনের সঞ্চালনায় হুজুর কেবলার জীবন ও কর্মের উপর বিস্তারিত আলোচনা উপস্থাপন হয় সর্বশেষ মিলাদ কিয়াম ও দোয়া মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন দোয়া ও মাহফিল শেষে বাদ মাগরিব নেতাকর্মীদের নিয়ে হাজীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজি সাথে ফুলেল শুভেচছা বিনিময় করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.