এমবি টিভি‘র কুমিল্লা প্রতিনিধি’র সহধর্মিনীকে শ্লীতাহানি ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার অভিযোগে সংবাদ সম্মেলন

0

উপকূলীয় প্রতিনিধি : এমবি টিভি’র কুমিল্লা জেলা প্রতিনিধি সাংবাদিক আবু নাসের খাঁনের সহধর্মিনী চৌধুরী মোরসেলিনা আখতারকে শ্লীতাহানি ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যা চেষ্ঠা করা হয়েছে। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যম সোস্যল মিড়িয়া প্রতিবাদের ঝড় উঠেছে। অপরদিকে বিচারের দাবিতে ৩০ মার্চ মঙ্গলবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন সাংবাদিক আবু নাসের খাঁনের স্ত্রী চৌধুরী মোরসেলিনা আখতার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত কয়েকদিন আগে বিরামপুরের পৈত্রিক নিবাসে দুই সন্তানসহ বেড়াতে আসি এবং ২১ তারিখ আমার পালিত ভাই মো: সাইদুর রহমানের বাড়িতে বেড়াতে যায়। সেই সময় ভাইয়ের বাড়ী থেকে নিজ বাড়িতে ফেরার সময় সন্ত্রাসী ও ভুমিদ:স্যু মো: শাহিনসহ তার সঙ্গীরা আসামি আরঙ্গজেব চৌ: (বাদশা) র বাড়ির সামনে পিস্তল, চাপাতি, ছোরাসহ বিভিন্ন অস্ত্রেসজ্জিত হয়ে আমাদের বহনকারী অটোর গতি রোধ করে। এক পর্যায়ে সন্ত্রাসী শাহিন অটোতেই আমার বুকে পিস্তল ঠেকিয়ে আমার ৫ম শ্রেনী পড়ুয়া মেয়ের সামনে গুলি করে হত্যার হুমকি দিতে থাকে এসময় অন্যরা এলোপাতারী ছোরা, লাঠি ও লোহার রড দিয়ে অটো বাইকটি ভাংচুর করে এবং নগদ অর্থ জোরপূর্বক কেড়ে নেয়। আমার আত্নচিতকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রীরা আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

তিনি আরো অভিযোগ করে বলেন বিষয়টি নিয়ে আমি বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ও তদন্ত কর্মকর্তা মতিয়ার সাহেকে অভিযোগ করলে তারা দু জনেই উল্টো সন্ত্রাসী শাহিনের পক্ষ নিয়ে আমাকে চরম অপমান করেন। উল্টো থানা আমার কোন অভিযোগের কর্ণপাত না করে আমাকে অশ্লীল গালাগালসহ নানান রকমের হেনস্তা করতে থাকে বলে অভিযোগ করেন সাংবাদিক আবু নাসের খাঁনের চৌধুরী মোরসেলিনা আখতার। পরবর্তীতে চৌধুরী মোরসেলিনা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট আমলী আদালত (৭) দিনাজপুরে ৫ জনের নাম উল্লেখসহ মামলা দায়ের করেছে যার নং ৯৩/২১ সি আর। সংবাদ সম্মেলনে চৌধুরী মোরসেলিনা আগ্নেয়াস্ত্রধারী সন্ত্রাসী মো: শাহিনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেও কোনো ফল না পাওয়ায় চরম হতাশা প্রকাশ করেণ।

তিনি সংশ্লীষ্ট প্রশাসনের কাছে সন্ত্রাসী শাহিন এবং বিরানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ও ওসি তদন্ত মতিয়ার রহমান বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রশাসনিক কঠোর শাস্তির দাবী করেন। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শিশু সন্তানসহ সাংবাদিক আবু নাসের খাঁন। অপরদিকে কুমিল্লাহ জেলা প্রতিনিধি সাংবাদিক আবু নাসের খাঁনের চৌ: মোরসেলিনা আখতারকে শ্লীতাহানি ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার চেষ্ঠা ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে এমবি টিভি পরিবার ও সাংবাদিক নেতৃবৃন্দরা। একই সাথে এমবি টিভি পরিবার দোষীদের আইনের আওয়াতায় এনে কঠোর শাস্তির দাবী জানিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.