সিরাজগঞ্জের শাহজাদপুরে ১০ গ্রাম হেরোইনসহ ১ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

0

বিডি২৪ভ্বিুজ ডেস্ক : সিরাজগঞ্জের শাহজাদপুরে ১০ গ্রাম হেরোইনসহ ১ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২০/০১/২০২২ খ্রিঃ ১২.৩৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এবং সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডস্থ শক্তিপুর চালতাতলার মোড় পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০(দশ) গ্রাম হেরোইনসহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ ৩২,৫০০/-(বত্রিশ হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ নূরুল ইসলাম সোহাগ(৩২), পিতা-হাজী মোঃ আঃ আলীম, সাং-তালতলা ৬ নং ওয়ার্ড পৌরসভা, থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ০৮(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.