দিনাজপুরের পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় মিনল নামের একজনের মৃত্যু

0

মোঃ আসাদুল্লাহ আল গালিব জেলা প্রতিনিধি দিনাজপুর : দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ট্রেনের ধাক্কায় মিলন (২৫) নামে একজনের মৃত্যু হয়েছে এবং দুই জন আহত হয়েছে। নিহত মিলন ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া পিকআপ চালকের হেলপার ছিলেন।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১টায় উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আজ দুপুর ১টার দিকে হাবড়া বাজার থেকে পিকআপটি ঝাউপাড়া গ্রামে যাচ্ছিল। অন্যদিকে রাজশাহী থেকে ছেড়ে আসা তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি পার্বতীপুর রেল স্টেশনের দিকে আসছিল। পার্বতীপুর-ফুলবাড়ী রেল পথের ই-১৭১ নম্বর লেভেল ক্রসিং অতিক্রম করার সময় পিকআপটিকে তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে গিয়ে ২০ মিটার দুরে ছিটকে পড়ে পিকআপটি।

আহত ও নিহতরা হলেন উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে মিলন (২৫) নিহত হন এবং একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মাসুম (২০) ও দেলোয়ার হোসেন (২২) গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.