আওয়ামী লীগ নেতা সাইদার হত্যাকারীদের সাথে কোন আপোষ নেই-এমপি প্রিন্স

0

নিজস্ব প্রতিবেদক: পাবনা পৌর আওয়ামী লীগ নেতা নিহত সাইদার মালিথা হত্যাকারীদের সাথে কোন আপোষ নেই। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি পেতেই হবে বলে জানিয়েছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

তিনি শনিবার (০৮ অক্টোবর) রাতে হেমায়েতপুর ইউনিয়নের চর প্রতাপপুর কাবলি পাড়াস্থ গ্রামের বাড়িতে গিয়ে নিহতের স্ত্রী, সন্তান, ভাই ও স্বজনদের প্রতি সমবেদনা প্রকাশ করেন। এ সময় নিহতের পরিবার তাদের নানাবিধ অসুবিধা সহ তাদের বিভিন্ন ধরনের হুমকি দেয়া হচ্ছে বলে জানালে বিপদ আপদে পাশে থাকার আশ্বাস প্রদান করেন। সাইদার হত্যার বিচারের প্রশ্নে তিনি আরো বলেন, সাইদার হত্যার বিচার অবশ্যই হবে। এ বিষয়ে সবরকমের সহায়তা নিয়ে আমরা পাশে থাকবো৷ কোনো খুনির পাশে অবশ্যই আমরা নেই। তাদের সাথে কোনো আপোষ নেই। এছাড়া নিহত সাইদারের স্ত্রীকে কর্মসংস্থান গড়ে দেবার প্রতিশ্রুতিও দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব কামিল হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারী বাকি, শ্রম-বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান তৌফিক, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, হেমায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক আসলাম প্রামাণিক ও নিহত সাইদারের পরিবারের সদস্যবৃন্দ সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

গত ০৯ সেপ্টেম্বর প্রকাশ্যে পৌর আওয়ামী লীগ নেতা সাইদার হত্যাকান্ডের জন্য আলাউদ্দিন মালিথাকে প্রধান আসামি করে ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নিহতের পরিবার। এ ঘটনার মুলহোতা হেমায়েতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন মালিথা এখনো গ্রেফতার নাহলেও তার ভাতিজা স্বপনসহ ছয় আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.