সবচেয়ে বেশি সুবিধা দিয়ে এখানে গাড়ি বিক্রয় করা হবে- নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ

0

ঈশ্বরদী প্রতিনিধি: পরিবহন জগতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান নিটল মটরসের নিটল-নিলয় টাটা এক্সপ্রেস গাড়ির মেলা শুরু হয়েছে । মঙ্গলবার ৩১ জানুয়ারি ঈশ্বরদীর দাশুড়িয়াতে অবস্থিত মান্না সরদার প্রাইভেট লিমিটেডের আয়োজনে অনুষ্ঠিত এই মেলায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

মান্না সরদার প্রাইভেট লিমিটেড এর সভাপতি সাইদুল ইসলাম মান্না সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মান্না সরদার প্রাইভেট লিমিটেডের পরিচালক আব্দুল আজিজ, স্বপ্নদ্বীপ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক খায়রুল ইসলাম, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার, নিটল-নিলয় গ্রুপের সিইও মোস্তাক আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) আবুল হোসেন ও তৌহিদ আক্তার পান্না।

নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন এ অঞ্চলে সবচেয়ে বেশি সুবিধা প্রদান করে গাড়ি বিক্রয় করা হবে যাতে করে হেলপার, ড্রাইভার ও সাধারণ মানুষ যে কেউ গাড়ি কিনে ব্যবসা করতে পারেন ও গাড়ি মালিক হতে পারবেন।

কোম্পানীর জোনাল ম্যানেজার মোঃ সাইদুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। ড্রতে চালকদের মধ্য থেকে বিজয়ী রাজশাহীর চালক শাজাহান আলীকে বিনামূল্যে একটি পিকআপ উপহার দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

এসময় ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণকে ঈশ্বরদী প্রেসক্লাবের জন্য টাটা ইনড্রিকো প্রাইভেট কার উপহারের কথা ঘোষণা করেন তিনি।

মেলায় টাটা মটরসের এক্সপ্রেস গাড়ির সাথে অন্যান্য বাণিজ্যিক গাড়ি প্রদর্শন করা হয়। মেলা চলবে আগামী ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পর্যন্ত। এই মেলায় পুরাতন গাড়ির উপর মূল্য ছারের বিভিন্ন অফার চলবে বলে মান্না সরদার প্রাইভেট লিমিটেড সূত্রে জানান যায়। মেলায় পরিবহন ব্যবসায়ী, পরিবহন চালক, হেলপারসহ প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল ৩০ জানুয়ারি জয়নগরে অবস্থিত স্বপ্নদ্বীপ রিসোর্ট পরিদর্শন করেন র্নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ। স্বপ্নদ্বীপ রিসোর্টের প্রশংসা করে তিনি বলেন এরকম রিসোর্ট আরো করতে হবে সেখানে আমরা সহযোগিতা করব।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.