জাতসাকিনী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার জাতসাকিনী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে । আজ কাশীনাথপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয় । বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৮ পাবনা-১, আসনের সংসদ সদস্য, সাবেক স্বরাস্ট্র প্রতিমনত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব শামসুল হক টুকু ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পাবনা-২(সুজানগর-বেড়া ) আসনের সংসদ সদস্য, অর্থ এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি শ্রী অনিল কুমার সাহা, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জাতসাকিনী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি রেজাউল হক বাবু, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য এ এফ এম মনিরুল ইসলাম তরুণ, বেড়া উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক আফজাল হোসেনসহ জাতসাকিনী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের জনসাধারণ। প্রধান অতিথি ও প্রধান বক্তার উপস্থিতিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের নৌকার প্রার্থী আনোয়ারা আহম্মেদ এর সাথে একাত্ম প্রকাশ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.