সাড়ে ৪ বছর পর ঈশ্বরদী উপজেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

0

স্টাফ রিপোর্টার:জমকালো আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘ সাড়ে ৪ বছর পর বাংলাদেশ যুব মহিলালীগ ঈশ্বরদী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জুলাই) বিকাল ৪ টায় শহরের আর.আর.পি. কমিউনিটি সেন্টারে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগ পাবনা জেলা শাখার সভাপতি আরিফা খানম শেফালী।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস।

ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক আতিয়া ফেরদৌস কাকলির সভাপতিত্বে ও পাবনা পৌর যুব মহিলা লীগের সভাপতি সাদিয়া আফরিন কথা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু,ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রশিদুল্লাহ, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা সম্পাদক মেহজাবিন শিরিন পিয়া।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক জেদ্দা পারভীন খান রিমি।

অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য লাবনী চৌধুরী, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ফাতেমা ফেরদৌস, পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শফিউল আলম বিশ্বাস, যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক জহুরুল হক মালিথা, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা সহ ঈশ্বরদী উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

ত্যাগী নেতাকর্মীরা যেন পদ বঞ্চিত না হয় এবং সুন্দর ও পরিচ্ছন্ন কমিটির উপহার দেওয়ার জন্য কেন্দ্রীয় নেতাকর্মীদের সঙ্গে পরামর্শ করে নতুন কমিটি ঘোষনা করা হবে বলে সম্মেলনের সমাপ্তি ঘোষনা করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.