প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0

৫ নভেম্বর অনলাইন নিউজ পোর্টাল বাহান্ন নিউজ ডট কমে বাবা দাদা রাজাকার, ছেলে ছাত্রলীগের পদপ্রত্যাশী! শিরোনামে সংবাদ টি আমার দৃষ্টি আকর্শন করেছে ।

আমি প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি । কিছু স্বার্থান্বেশী মহল আমার রাজনৈতিক সফলতা দেখে এ ধরনের সংবাদ পরিবেশন করিয়েছে ।

আমি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছি । আমার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগকে অবহিত করে ১৩ জন মুক্তিযোদ্ধার স্বাক্ষরিত একটি অভিযোগ করেছে মুক্তিযোদ্ধাদের সংগঠন ‘একাত্তরের মুক্তিযোদ্ধা’-র পাবনা জেলা শাখা।

যা আমার বিরুদ্ধে প্রতিহিংসা ছাড়া কিছুই না । উল্লেখ্য আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: বাকী ‍বিল্লাহ ও সাধারণ সম্পাদক মো: শওকত হোসেন খান যাচাই বাছাই করে আমাকে আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের প্যাডে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে সম্পৃক্ত উল্লেখ করে একটি প্রত্যায়ন পত্র প্রদান করেন । যা প্রমান করে আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত । আমি এই সকল অভিযোগের তীব্র প্রতিবাদ জানোচ্ছি এবং এবং অবিলম্বে এই সংবাদ উক্ত অনলাইন নিউজ পোর্টাল থেকে প্রত্যাহার করার জন্য অনুরোধ করছি ।

নিবেদক- নুরুল্লাহ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.