ঈশ্বরদীতে আওয়ামী লীগ অফিস উদ্ভোধন

0

নিজস্ব প্রতিনিধি : আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঈশ্বরদী সাহাপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ জুলাই) রাত ৮ টায় উপজেলার সাহাপুর ইউনিয়নে এ অফিস উদ্ভোধন করা হয়।পাবনা-৪ আসনের সংসদ সদস্য মুজিব বাহিনীর এ অঞ্চলের আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির নির্দেশনায় উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বিপ্লব এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে উদ্ভোধন করেন এমপি পুত্র যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

এ সময় তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে বিএনপি জামায়াতের তান্ডব কে মোকাবিলা করার জন্য আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে।আমরা যেকোন ষড়যন্ত্র রুখে দিতে সক্ষম।সবাইকে সতর্ক থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে আমরা পাবনা-৪ আসনের সাংসদ মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির নির্দেশনায় কাজ করে যাচ্ছি।আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীকে মনোনীত করবে আমরা তার জন্যই কাজ করবো।

আমরা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ সকলেই ঐক্যবদ্ধ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মুরাদ আলী,বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান,সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আরিফুল হায়দার আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগ সহ প্রমুখ।উদ্ভোধন অনুষ্ঠান পরিচালনা করেন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.