সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিনে শুভেচ্ছা জানালেন যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস

0

এস এম রিমন হোসেন, স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৫৩ তম জন্মদিন আজ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৫৩ তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান,বিশিষ্ট সমাজসেবক,ঈশ্বরদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন ,ডিজিটাল বাংলাদেশের নেপথ্যের নায়ক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫৩ তম জন্মদিন। মুক্তিযুদ্ধ চলাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার পুত্র জয় ১৯৭১ সালের ২৭ জুলাই জন্মগ্রহণ করেছেন। জাতির ভবিষ্যত এই মহানায়কের নাম রেখেছিলেন তার নানা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরো বলেন, ….শুভ জন্মদিন সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি সজীব ওয়াজেদ জয়।’ মহান আল্লাহর দরবারে দীর্ঘায়ু প্রার্থণা করেন তিনি।

উল্লেখ্য, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় ১৯৭১ সালের ২৭ জুলাই অবরুদ্ধ ঢাকায় পরমাণু বিজ্ঞানী এমএ ওয়াজেদ মিয়া ও দেশরত্ন শেখ হাসিনার প্রথম সন্তান জয়ের জন্ম হয়। বিজয়ের পর তার নাম রাখেন নানা শেখ মুজিবুর রহমান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.