সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে পাবনা-৩ আসনে মনোনয়ন প্রত্যাশার কথা জানালেন আব্দুল হামিদ মাস্টার

0

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গত ১৫ বছরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে পাবনা-৩ আসনে মনোনয়ন প্রত্যাশার কথা জানালেন চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় পাবনার চাটমোহর উপজেলা পরিষদ মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

সাংবাদিক সম্মেলনে চাটমোহর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ উদ্দিন, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সহ সভাপতি গিয়াস উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

লিখিত বক্তব্যে আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার বলেন, পদ্মা সেতু, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, মেরিন ড্রাইভ সড়কসহ সরকার ডেল্টা প্ল্যানের মতো মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে বর্তমান সরকার। অসংখ্য উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। উন্নয়ন কর্মসূচী অব্যাহত রাখতে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

উপজেলা চেয়ারম্যান হিসেবে তিনি চাটমোহরে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে ভূমিকা রেখেছেন উল্লেখ করে আব্দুল হামিদ মাস্টার বলেন, তিনি চাটমোহরবাসীর বহু আকাঙ্ক্ষিত চাটমোহর ডায়াবেটিস সমিতি স্থাপন করেছেন। করোনাকালে খাদ্য ও ওষুধ সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।
রাজনৈতিক জীবনে তিনি তৃণমুলের কর্মী হিসেবে দলকে সুসংগঠিত করতে কাজ করেছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল হামিদ মাস্টার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবেন। দল যদি তাকে মনোনয়ন দেয় তাহলে এই আসনে নৌকার বিজয় উপহার দিবেন। আর দল যদি তাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দেয় তিনি তার পক্ষে কাজ করবেন বলে ওয়াদা করেন।

দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েলের সঞ্চালনায় সাংবাদিক সম্মেলনে বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.