সুজানগরে অবৈধভাবে বালি উত্তোলনের দায়ে আটক ১৯

0

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগরে পদ্মা নদীতে অভিযান চালিয়ে অবৈধভাবে বালি উত্তোলনের অভিযোগে ১৯ জনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি ট্রলারও জব্দ করা হয়েছে। শনিবার (১৩ মার্চ) দুপুরে এই অভিযান পরিচালনা করা হয়।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, পাবনা সদর উপজেলার শেষ সীমানা ও সুজানগর উপজেলার সীমান্তবর্তী এলাকা হাজার বিঘার চর নামক এলাকায় দীর্ঘদিন ধরে একটি চক্র নদী থেকে অবৈধভাবে ড্রেজার বসিয়ে বালি উত্তোলন করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গোপনে খবর পেয়ে শনিবার দুপুরে সেখানে একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় সম্পূর্ণ অবৈধভাবে বালি উত্তোলনের অভিযোগে ১৯ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন ১) মোহাম্মদ রফিক ২) মোহাম্মদ আবু বিশ্বাস ৩) বকুল শেখ ৪)মোহাম্মদ আবদুর রব ৫) আব্দুর রশিদ ৬) অসিত হাসান ৭) নুরুল ইসলাম ৮) বাবুল সরকার ৯) বাইজিদ হোসেন ১০) কামাল হোসেন ১১) তোফাজ্জল হোসেন ১২) রকিবুল ইসলাম ১৩) মাসুদ রানা ১৪) আলাল মন্ডল ১৫) হোসেন আলী ১৬) মুরাদ প্রাঃ১৭) শাহিন খা ১৮) আমজাদ সেখ ১৯) মিজানুর রহমান । তাদের অধিকাংশের বাড়ি পাবনা সদর উপজেলার বিভিন্ন গ্রামে। তিনি আরো জানান, যাচাই বাছাই শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.