ঈশ্বরদীতে ভুয়া পুলিশ গ্রেপ্তার

0

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে পুলিশের সহকারী টাউন উপপরিদর্শক (এটি এস আই) পরিচয়দানকারী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সাইদুল (৩২)। শনিবার সন্ধ্যায় উপজেলার সাহাপুর ইউনয়িনরে আওতাপাড়া হাট এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। সাইদুল সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামের আনিস মল্লিকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,সাইদুল নিজেকে পুলিশের এটি এস আই পরিচয় দিয়ে প্রায় দেড় মাস আগে ঈশ্বরদী ইপিজেডের একটি কারখানায় সেলুন দোকানী উজ্জ্বলকে চাকরি দেওয়ার নামে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেন। শনিবার সন্ধ্যায় আওতাপাড়া হাট এলাকায় পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে সবজি বিক্রতাদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা চাইছিল। বিষয়টি সন্দেহ হলে পুলিশ কর্মকর্তা পরিচয় দেয়া সাইদুলকে আটক করে স্থানীয়রা। পরে ঈশ্বরদী থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেপ্তার করে পুলিশ ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোববার দুপুরে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার বলেন,আটকের খবরে এলাকার আরো কয়েকজন ভুক্তভোগী তার চাঁদাবাজি ও প্রতারণার বিষয়টি থানাকে অবহিত করেন। এরপর তার হেফাজত থেকে পুলিশের ভুয়া ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়। পরে যাচাই-বাছাই করে সেটি ভুয়া প্রমাণিত হয়। এঘটনায় সেলুন দোকানী উজ্জ্বল বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সাইদুল কে রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.