নানীর ওপর অভিমান আত্মহত্যা করল নাতী

0

পাবনা প্রতিনিধি : মোবাইল ফোন না পেয়ে নানীর উপর অভিমান করে নাতী অন্তর (১০) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সকালে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে। মৃত অন্তর ওই গ্রামের আবু সাইদের ছেলে ও জুলেখা খাতুনের নাতী।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দারা জানান, বাবা-মা ঢাকায় গার্মেন্টস এ কাজ করায় শিশুকাল থেকেই নানী জুলেখা খাতুনের কাছে থাকতো অন্তর ও তার বড় ভাই। অভাবের সংসারে নানী তার দুই নাতীকে নিয়ে দিনমজুরি করতেন। গত কয়েকদিন হলো ছোট নাতী অন্তর নানীর কাছে একটি এন্ড্রয়েড ফোন কিনে দেবার বায়না ধরে আসছিল। কিন্তু দরিদ্র নানী তার দাবী মেনে নেয়নি।

সোমবার সকালে দুই নাতীকে নিয়ে যখন নানী জুলেখা খাতুন কাজে বের হবেন, সেসময় আবারও অন্তর মোবাইল ফোন কিনে দিতে নানীর কাছে বায়না ধরে। এ সময় নানী অন্তরকে বকাঝকা করে বড় নাতীকে সাথে নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে যান। এরপরেই বাড়িতে কেউ না থাকার সুযোগে নানীর উপর অভিমানে নিজ ঘরের ডাবের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে অন্তর।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ভিকটিমের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে শিশুটি তার নানীর উপর অভিমান করে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.