হেফাজতের তান্ডবের প্রতিবাদে পাবনায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

0
পাবনা প্রতিনিধি : দেশব্যাপী ধর্মীয় উষ্কানিতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা ও ঢাকা, ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন স্থানে মৌলবাদীদের তাণ্ডবের প্রতিবাদে পাবনা জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ মার্চ) রাত ৮টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ের সামনে এসে পথসভায় মিলিত হয়। এ সময় নেতাকর্মীরা হেফাজত ইসলামের ডাকা রোববারের হরতাল প্রত্যাখ্যান করে শ্লোগান দেন।
পথ সভায় জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। এ সময় বক্তব্যে এমপি প্রিন্স  বলেন,  জামাত শিবিরের সহযোগিতায় হেফাজতে ইসলামের নামে একটি চক্র দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের ষড়যন্ত্র করছে। সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে ও সহজ সরল মাদ্রাসা ছাত্রদের রাজনৈতিক স্বার্থসিদ্ধি করতে ব্যাবহার শুরু করেছে। দেশকে অস্থিতিশীল করতেই তারা হরতেলের ডাক দিয়েছেন।
এমপি প্রিন্স আরো বলেন,  রোববার হরতালের নামে পাবনায় কোন নৈরাজ্য হতে দেয়া হবে না। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মাঠে থাকবে, জনগণের সম্পদ বিনষ্টের চেষ্টা হলে, প্রয়োজনে প্রতিহত করা হবে। মিছিলে পাবনা জেলা আওয়ামী লীগসহ দলের অন্যান্যের মধ্যে পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, সাবেক পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, আওয়ামী লীগ নেতা সোহেল হাসান শাহীন, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম  সকল অঙ্গ সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.