সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৫৮০ গ্রাম কোকেন সহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৫৮০ গ্রাম কোকেন সহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ । মঙ্গলবার ২০ এপ্রিল গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে র্যা ব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার ঘোষগাঁতী পালপাড়া গ্রামস্থ মাস্টার নিবাস বাড়ীর দক্ষিন পার্শ্বে এক মাদক বিরোধী চালিয়ে ৫৮০ গ্রাম কোকেন সহ (যার আনুমানিক মূল্য প্রায় ৫৮,০০,০০০/-) টাকা ০৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ হাফিজুর রহমান (৩১), পিতা-হাজী মোঃ আবু বক্কর, সাং-কৈবর্ত্তগাঁতী, ২। মোঃ আব্দুল জুব্বার (২৪), পিতা-মোঃ ইয়াছিন প্রাং, সাং-সুবৌদ্য মরিচ, ৩। বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬), পিতা- মৃত মন্টু রাম হালদার, সাং-শুকলা হাট, সর্ব থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ, ৪। মো: জাহিদ হাসান(৪০), পিতা- মোঃ গোলাম মোস্তফা,সাং-ময়দান দিঘী, থানা-ভাঙ্গুড়া, জেলা-পাবনা।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬(১) এর ৮(গ) ধারায় মামলা করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.