বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বিভিন্ন গ্রামে ক্ষুদ্র নৃগোষ্ঠী এবং বাঙালি সুবিধাবঞ্চিত মানুষের সেবায় করোবনা মহামারিতে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বান্দরবান সেনা জোন

0

মো : শিপন, বান্দরবান প্রতিনিধি :  বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বিভিন্ন গ্রামে ক্ষুদ্র নৃগোষ্ঠী এবং বাঙালি সুবিধাবঞ্চিত মানুষের সেবায় করোবনা মহামারিতে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বান্দরবান সেনা জোন। আজ ৪ মে মঙ্গলবার বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বিভিন্ন গ্রামে অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশনায় বান্দরবান রিজিয়ন এর তত্ত্বাবধানে বান্দরবান সেনা জোন কর্তৃক এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়। বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর শুরু থেকেই আত্মমানবতার সেবায় সুবিধাবঞ্চিত জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারই ধারাবাহিকতায় বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বিভিন্ন গ্রামে উপজাতি এবং বাঙালি অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিটি পরিবারের জন্য ৩.৫ কেজি চাল, ০১ কেজি পিয়াজ, ০১ কেজি লবণ, ০.৫ কেজি চিনি, ৮০০ গ্রাম তৈল, ০১ কেজি আলু এবং ০১ কেজি ডাল সর্বমোট ৮৫ টি পরিবারের মাঝে বিতরণ করা হয়। উল্লেখ্য দেশের কঠিন সময়ের ক্রান্তিলগ্নে বান্দরবানের রোয়াংছড়ি উপাজেলার নাতিংঝিড়ি,পাগলাছড়া,যাদুমনি,শিলবান্ধা পাড়া সহ বিভিন্ন গ্রামের অসহায় এবং সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এই সহযোগিতায় অত্যন্ত খুশি। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যেকোন ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে। এছাড়াও বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে জানানো হয় যে, পার্বত্য চট্টগ্রামে আইন শৃঙ্খলা ও সন্ত্রাস দমনের পাশাপাশি তাদের এই ধরনের মানবিক সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.