পাবনা জেলা কারাগার পরিদর্শন করলেন গোলাম ফারুক প্রিন্স এমপি

0

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা কারাগার পরিদর্শন করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক , পাবনা সদর আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স। সোমবার সকালে তিনি জেলা কারাগার পরিদর্শন শেষে কারাভ্যন্তরে সকল সেল ও বন্দিদের বিভিন্ন ওয়ার্ড, কারা ক্যান্টিন, রন্ধনশালা, কারা হাসপাতাল পরিদর্শন করে কারা বন্দিদের সাথে মতবিনিময় ও তাদের বিভিন্ন সমস্যার কথা শুনেন। তিনি কারাগারের শৃঙ্খলা, পরিচ্ছন্নতা ও সুষ্ঠু ব্যবস্থাপনা দেখে সন্তোষ প্রকাশ করেন।

পাবনার জেল সুপার শাহ আলম খান জানান, কারাগারের ব্যবস্থাপনা পরিদর্শনে এসে সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স মাদকাসক্ত কারা বন্দিদের উদ্দেশ্য সংশোধন ও প্রেষণামূলক বক্তব্য প্রদান করে তাদেরকে মাদক ছেড়ে স্বাভাবিক জীবন-যাপনে ফিরে আসতে উৎসাহিত করেন ও তিনি রাষ্ট্রীয়ভাবে কারাগারকে সংশোধনাগারে পরিনতকরণ ও কারা বন্দিদের সমাজে পূনর্বাসনের উদ্যোগ গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

সমাজসেবা অধিদপ্তরের প্রবেশন অফিসার পল্লব ইবনে শায়েখ জানান, মাননীয় সংসদ সদস্য কারা কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত কারা বন্দিদের পুনর্বাসন কার্যক্রমের অংশ হিসেবে জেলা সমাজসেবা কার্যালয়, পাবনা এর সহযোগীতায় প্রদত্ত ২ টি সেলাই মেশিন কারা বন্দি ও কারা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছেন। তিনি কারাগারে কারা বন্দিদের জন্য এ ধরণের পূনর্বাসন কার্যক্রম অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহ আলম খান, জেল সুপার, জনাব মোঃ আব্দুল্ল্যাহেল আল আমিন, জেলার, জনাব মোঃ পল্লব ইবনে শায়েখ, জেলা প্রবেশন অফিসার ও পাবনা জেলা কারাগারের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.