উলিপুরে সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

0

কুড়িগ্রাম প্রতিনিধি : প্রথম আলোর জোষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে কুড়িগ্রামের উলিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ মে) দুপুর ১২টায় পৌর শহরের চৌরাস্তা মোড়ে প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের আহবায়ক উত্তম কুমার সেনগুপ্ত লক্ষন, সদস্য সচিব আল এনায়েত করীম রনি, সিনিয়র সাংবাদিক ইউনুস আলী প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ ঘন্টা ধরে আটকে রেখে নির্যাতন করে এবং তার বিরুদ্ধে হয়রানী মূলক মামলা করা হয়। মানববন্ধনে দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।

চিলমারীতে সাংবাদিক রোজিনা ইসলামের
নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত
প্রথম আলোর জ্যৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় চিলমারী প্রেসক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ মোড়ে গণমাধ্যমকর্মীরা থানাহাট জোড়গাছ বাজার সড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে।
চিলমারী প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম সাবুর সভাপতিত্বে, মানববন্ধনে বক্তব্য রাখেন, চিলমারী প্রেস ক্লাবের সহÑ সভাপতি শ্যামল কুমার বর্ম্মণ, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম বাবু, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, প্রেসক্লাব চিলমারী সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ মেহেদী,সাংবাদিক
গোলাম মাহবুব বিপ্লব প্রমুখ।
বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। মানববন্ধনে এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.