নানা প্রতিকুলতায় জীবন কাটছে, নকলায় কর্মরত সাংবাদিক ইউসুফ আলী মন্ডলের

0

নিজস্ব প্রতিনিধি : নকলা উপজেলার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভোরের দর্পনের প্রতিনিধি, কালের ডাকের রিপোর্টার, বিডি২৪ভিউজর নকলা প্রতিনিধি ও বিজয় টিভির নকলা প্রতিনিধি ইউসুফ আলী মন্ডলের জীবন কাটছে নানা প্রতিকুলতায়, প্রয়োজন আর্থিক সহযোগিতার । উল্লেখ্য ২০১৫ সালে শেরপুর থেকে নিজ এলাকায় নকলায় আসার পথে এক সড়ক দূর্ঘটনায় সিএনজি উল্টে তার চাপা পরে সারা শরীরে কেটে ক্ষত বিক্ষত হয়ে যায় এবং বাম পা ভেঙ্গে যায় । তখন পান্ত স্পেসালাইস হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে র্দীঘ দিনে কিছুটা আরাম হয়ে কর্ম শুরু করেন ।

কিন্তু রড দিয়ে জোড়া লাগানো বাম পা আজও ব্যাথা করে এখনো চিকিৎসা করতে হচ্ছে তাকে । কর্মময় জীবনে ভালোভাবে সুস্থ হয়ে যেন তিনি আরোগ্য লাভ করে জীবন জীবিকার তাগিদে কর্ম ক্ষেত্রে তিনি যেন ভালোভাবে কাজ করতে পারেন এবং চিকিৎসা ক্ষেত্রে উন্নত চিকিৎসা নিয়ে সুস্থ্য হতে পারেন এমনটাই দাবী জানিয়েছেন তিনি। ছাত্র জীবন থেকেই তিনি সাংবাদিকতা শুরু করেন ১৯৯৪ সালে । স্বদেশ সংবাদ ,বাংলার বানী , ভোরের কাগজ , সংবাদ, বাংলাদেশ সময়, এসকল পত্রিকায় লেখা লেখি করে তুলে ধরেছেন দেশের উন্নয়ন । শেরপুর জেলার ইতিহাস ও ঐতিহ্য। তার লেখনির মাধ্যমে কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর , আশা, ব্যাংক, কারিতাস, লেখক সম্মানি দিয়েছিলেন । প্রতিতষশা লেখক ইউসুফ আলী মন্ডল ২০১৫ সালে সড়ক দুঘর্টনায় আহত হয়। শরীরের ১৯টি অংশে ক্ষত বিক্ষত হয়ে পড়ে। তার বাম পা ভেঙ্গে যায় । পরে অর্থপেডিক বিশেষ্ণ চিকিৎসক এর পরামর্শ ও চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে কর্মস্থলে ফিরে আসেন।

বর্তমানে তার বাম পায়ে আবার ব্যাথা অনুভব হচ্ছে এজন্য তাকে বিপুল অংকের অর্থ খরচ করে আবারও চিকিৎসা নিতে হচ্ছে । সাংবাদিক ইউসুফ আলী মন্ডলের পরিবারের বিধবা মা, বোন , স্ত্রী , সন্তান সহ ৬ জনের ভরনপোষন চালাতে হচ্ছে । তরুন লেখক প্রতিতষশা এই সাংবাদিক কর্মক্ষেত্রে আগের মত কর্মচঞ্চলতা না থাকায় পড়েছে বড় বিপাকে অর্থ সংকটে মানবিক জীবন যাপন করতে হচ্ছে তার। দেশের ভিত্তবানদের সহযোগিতা পেলে তিনি চিকিৎসা করে সুস্থ্য জীবনে ফিরে আসতে পারতেন। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্শন, সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে আর্থিক সহযোগিতার অনুরোধ জিানিয়েছেন এছাড়া সমাজের সংলিষ্ট ব্যাক্তিবর্গের নিকট সহযোগিতা চেয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.