নেত্রকোণা সদর মডেল থানায় শাকের আহমেদ’র যোগদান

0

মেহেদী হাসান আকন্দ: সফল অভিযানের মধ্য দিয়ে নেত্রকোণা জেলা গোয়েন্দা কার্যালয়ের পুলিশ পরিদর্শক খন্দকার শাকের আহমেদ জেলা গোয়েন্দা কার্যালয় থেকে বদলী হয়ে মঙ্গলবার রাত ৯টায় নেত্রকোণা সদর মডেল থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন।
জেলা গোয়েন্দা কার্যালয়ে শেষ কার্যদিবসে অভিযান চালিয়ে ১হাজার ৩’শ পিস ইয়াবাসহ পিংকি নামে এক হিজড়াকে আটক করেন।
জানা যায়, ২০২০সালের ৬অক্টোবর খন্দকার শাকের আহমেদ নেত্রকোণা জেলা গোয়েন্দা কার্যালয়ের পুলিশ পরিদর্শক হিসাবে যোগদান করেন।
গোয়েন্দা কার্যালয়ে যোগদানের পর হতে সুযোগ্য পুলিশ সুপার আকবর আলী মুনসী’র দিক নির্দেশনায় একের পর এক সফল অভিযান পরিচালনা করে মাদক কারবারীদের কাছে আতংকে পরিণত হয়েছিলেন। ৬ অক্টোবর যোগদানের পর হতে ২৫মে পর্যন্ত মোট ১৩০জনকে আটক করে ৮১টি মামলা দায়ের করেন। আটককৃতদের কাছ থেকে উদ্ধার করেন ৩হাজার ৮’শ ৪৫পিস ইয়াবা, ২৮ কেজি ৬’শ গ্রাম গাঁজা, ৫০ বোতল ভারতীয় মদ, ৮৬.৫লিটার চোলাই মদ, ২.৫ গ্রাম হিরোইন, ২টি তক্ষক, ২টি মোবাইল ফোন, ২টি গরু, ৪১হাজার ভারতীয় রুপী ও ৩লক্ষ ৫৮হাজার ৮’শ ৪টাকা। এছাড়াও ৩টি নন, এফ, আই, আর মামলায় ১১জনকে আটক করে ৪৮হাজার ১’শ ৯০টাকা উদ্ধার করেন।
সদর মডেল থানায় যোগদানের পর নবাগত অফিসার ইনচার্জ জানান, অপরাধ দমনে তিনি সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবেন। সাধারণ মানুষের জন্য তার দরজা সব সময় খোলা থাকবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.