সেতু আছে সংযোগ সড়ক নেই, এভাবেই মৃত্যু ঝুঁকি নিয়েই প্রতিদিন সেতু পারাপার করছে হাজারো মানুষ

0

নিজস্ব প্রতিনিধি : সেতু আছে সংযোগ সড়ক নেই, এভাবেই মৃত্যু ঝুঁকি নিয়েই প্রতিদিন সেতু পারাপার করছে পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নরসিংহপুর গ্রামের বাসিন্দা সহ আশেপাশের দশ গ্রামের ২০ হাজার মানুষ । প্রতিদিনই ঘটছে ছোট ছোট দূর্ঘটনা  এরাই মধ্যে এক স্কুল ছাত্র সেতা পার হতে গিয়ে ভেঙ্গে গিয়েছে তার পা তবুও টনক নরছে না স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বার বার বলা স্বাত্ত্বেও কান দিচ্ছেন না তিনি এমনটাই জানালেন স্থানীয় একজন ভুক্তভোগী ।

নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরগঞ্জ ইউপি সদস্য মো: রফিক মন্ডল জানান এলাকার মানুষ ইতোমধ্যে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির কে বিষয়টি অবহিত করছেন, সাংসদ দ্রুত বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন । তিনি আরো বলেন ব্রিজটি এভাবে প্রায় ১০ বছরের মতো সংযোগ ছাড়াই ব্যবহার হচ্ছে সরকারী প্রকৌশলীদের নির্মান ট্রুটিই দায়ী করছেন এলাকায় সাধারণ মানুষ, কারণ বার বার সংযোগ সড়কের পাশে মাটি দিয়ে ভরাট করা হলেও বর্ষার সময় ও অতি বৃষ্টি হলেই ব্রিজটির সংযোগ সড়কের মাটি ধসে যায় এবং এভাবে ঝুঁকি নিয়েই মানুষ পারাপার হতে হয় এ ব্রিজ দিয়ে ।

এ বিষয়ে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির জানান বিষয়টি ইতোমধ্যে দ্রুত বস্তবায়নের জন্য যথাযথ কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করা হয়েছে, আশা করি এ এলাকার মানুষের দীর্ঘদিনের দাবী পূরণ হবে ।

এলাকাবাসী দ্রুত ব্রিজটির সংযোগ সড়ক নির্মান করার জোড় দাবী জানিয়েছেন । ব্রিজটির সংযোগ সড়ক দ্রুত নির্মান হোক এ প্রত্যাশা সকল নাজিরগঞ্জবাসীর ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.