পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স’র সাথে গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময়

মাদক ব্যবসা,চাঁদাবাজিদের দলের স্থান হবে না- এমপি গোলাম ফারুক প্রিন্স

0

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স’র সাথে গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।  বক্তব্য কালে এমপি প্রিন্স বলেন, দলের মধ্যে কোন প্রকার মাদক ব্যবসা, চাঁদাবাজিদের স্থান হবে না।

যদি দলের কোন নেতাকর্মী দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি , গুন্ডামী, মাস্তানি করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের উন্নয়নের জন্য যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে  তা আমাদের লক্ষ্যনিয় বিষয়। তার এই উন্নয়নের হাতকে শক্তিশালী করতে অবশ্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সভাপতি শহিদুর রহমান শহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন সদস্য আব্দুল মতীন, হারুন মন্ডল , পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা কৃষকলীগ নেতা  জাহাঙ্গীর ফিরোজ, আওয়ামী লীগ নেতা  আব্দুল হাই, নাসিম সহ ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.