রাঙ্গামাটিতে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

0

রাঙ্গামাটি প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ২০২০-২০২১ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় রাঙ্গামাটি সদর উপজেলার ৬ টি ইউনিয়নের প্রশিক্ষণ প্রাপ্ত ১৩ জন দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম।

রবিবার (৬ জুন) বিকাল ৩টায় রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের আয়োজনে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর (জাইকা) সহযোগিতায়
উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুঃস্থ মহিলাদের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম ও দুঃস্থ মহিলাগণ প্রমূখ।

প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ২০২০-২০২১ অর্থ বছরের এডিপির নারী শিক্ষা খাত হতে আমার উপজেলায় ৬টি ইউনিয়নে মানব সম্পদ উন্নয়ন ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ১৩ জন বেকার যুব মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করেছি। তিনি সবার কাছে অনুরোধ করেন বিতরণ করা সেলাই মেশিনগুলো বিক্রি করবেন না। আমার প্রত্যাশা এই সেলাই মেশিনের মাধ্যমে মহিলাগণ আত্মনির্ভরশীল হবেন এবং তাদের পরিবার অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.