নেত্রকোণায় মদন পৌরসভার বাজেট পেশ

0

মোশাররফ হোসেন : নতুন কোন করারোপ ছাড়াই ২০২১-২২ইং অর্থ বছরে নেত্রকোণা জেলার মদন পৌরসভার ১৭কোটি ৫১লক্ষ ৯৭হাজার ৪শত ৮ টাকার বাজেট পেশ করা হয়েছে। মদন পৌরসভার মেয়র আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সাইফ মঙ্গলবার দুপুর ১টায় সন্মেলন কক্ষে পৌর কাউন্সিলর এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে এ বাজেট পেশ করেন।

বাজেট পেশ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্যানেল মেয়র-১ তাহমিন আরা বেগম শিরিন, প্যানেল মেয়র -২ সৈয়দ দেলোয়ার হোসেন,প্যানেল মেয়র -৩ ঝলমল দাস, কাউন্সিলর পার্থনাথ বৈশ্য সজল, সাইফুল ইসলাম বাবুল, হক্কু মিয়া পৌর সচিব জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ। বাজেটে রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ২ কোটি ৮ লক্ষ ৬৬ হাজার ৫ শত ৭৩ টাকা, উন্নয়ন খাতে আয় দেখানো হয়েছে ১৫কোটি ৪৩ লক্ষ ৩০ হাজার ৮ শত ৩৫ টাকা।

বাজেটে মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ মদন পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তর করতে পৌরসভার সার্বিক উন্নয়ন বিশেষ করে রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট নির্মাণ, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, হাট-বাজার উন্নয়ন, সড়ক বাতি স্থাপন এবং বিশুদ্ধ পানিয় জলের ব্যাবস্থা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। প্রস্তাবিত বাজেট যাতে সুষ্ঠ ও সুন্দরভাবে বাস্তবায়ন করা হয়, সেই জন্য পৌর মেয়র নাগরিকদের স্ব স্ব জায়গা থেকে কাজ করার আহ্বান জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.