বান্দরবানের রোয়াংছড়িতে সশস্ত্র সন্ত্রাসী হামলায় এক যুবক নিহত

0

মো:শিপন: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে নওমুসলিম এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে । নিহত ব্যক্তি রোয়াংছড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের তুলাছড়ি পাড়ার তয়ারাম ত্রিপুরার ছে‌লে বেরন চন্দ্র ত্রিপুরা (৫২) ।

শুক্রবার ১৮ জুন রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে । স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বেরন চন্দ্র ত্রিপুরা তিনি খ্রিস্টান ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করেন। এজন্য একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ তাকে দীর্ঘদিন যাবৎ হুমকি দিয়ে আসছিল। তবে কে বা কারা তাকে রাতের বেলা এসে বর্তমানে হত্যা করেছে তা সঠিকভাবে বলতে পারেনি । প্রশাসন ঘটনাটির সত্যতা উদঘাটনের চেষ্টা করছে ।

সূত্রে আরও জানা যায়, রাতের বেলা নামাজ পড়তে যাওয়ার সময় সন্দেহভাজন কিছু লোক তাকে জঙ্গলের ভিতরে যাওয়ার জন্য বললে তখন তিনি ভয়ে জঙ্গলের দিকে না গিয়ে মসজিদের দিকে এগিয়ে যেতে চেষ্টা করে । তখন দূর থেকে জঙ্গলে লুকিয়ে থাকা সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ তাকে গুলি করে । তখন তিনি তৎক্ষণাৎ মাটিতে পড়ে । পরে এলাকাবাসী ও প্রশাসনের সহায়তায় তাকে গুলিবিদ্ধ অবস্থায় মৃত উদ্ধার করা হয়।

এ বিষয়ে রোয়াংছড়ি সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মোহাম্মদ তৌহিদ কবিরের সাথে যোগাযোগ করলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত সাড়ে নয়টার দিকে তাকে গুলি করা হয়েছে । খবর পেয়ে প্রশাসনের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়েছে এবং ঘটনার সত্যতা যাচাই করার জন্য চেষ্টা করছে ।আশা করা যাচ্ছে প্রশাসনের পক্ষ থেকে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত প্রশাসনিক কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.