কাপ্তাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত- ৪

0

কাপ্তাই প্রতিনিধি : রাঙ্গামাটি কাপ্তাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪নং কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মুসলিম পাড়া গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় তিন মহিলা ও এক পুরুষসহ ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন ১। হাজেরা বেগম(৬৫) ২। রুজিনা আক্তার ( ৩৭) ৩। লুৎফর নাহার(২৩) আর প্রতিপক্ষের একজন হল মোঃশাহাজাহান। ঘটনাটি ঘটেছে ২৩ জুন দুপুরে কাপ্তাই ব্যাঙছড়ি মুসলিম পাড়া এলাকায়।

এ ব্যাপারে আহত রুজিনা আক্তার বাদী হয়ে কাপ্তাই থানায় ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন। বিবাদীরা ১। মোঃ শাহাজাহান (৩৫)২। আশীক ৩। আরাফাত ৪। সুফিযা আক্তার ও ৫। পিংকি। অভিযোগ সুত্রে জানা যায়,দীর্ঘ ৪০ বছরের দখলীয় জায়গায় বাদীপক্ষ ফলের চারা রোপন করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে বিবাদী প্রতিপক্ষরা নারীদেরকে মারধর করেন বলে বাদী ও স্হানীয় গ্রাম বাসীর অধিকাংশ লোকজন থেকে জানা যায়। পরে বিষয়টি সামাজিক ভাবে মীমাংসা করার জন্য আশ্বস্ত করেন কাপ্তাই ৪নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ। পরে চেয়ারম্যান চিকিৎসাধীন আহতদের খোজ খবর নিতে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে যান।

এ ব্যাপারে জানতে চাইলে কাপ্তাই থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ পেয়েছি, আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.