তামাক নির্মূলের সকলকে সোচ্চার হতে হবে : বান্দরবান সিভিল সার্জন

0

মো:শিপন: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে জেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন ট্রান্সপোর্ট কমিটির ত্রৈমাসিক সভা সভা অনুষ্ঠিত হয়েছে ।
আজ ২৪ জুন বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ত্রৈমাসিক সভা উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লুৎফর রহমানের সভাপতিত্বে তামাক নিয়ন্ত্রণ বিষয়ক ত্রৈমাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা । এ সময় আরো অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজা সরোয়ার , সহকারি কমিশনার অমিত রায় সহ বিভিন্ন অফিসের উদ্বোধন কর্মকর্তাবৃন্দ প্রমুখ ।

অনুষ্ঠানে সিভিল সার্জন বলেন মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে । তাই অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিবৃন্দ মাদক নিয়ে মুক্ত আলোচনা করেন এবং মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে  যাতে মুক্ত রাখা যায় সেজন্য যুব সমাজকে ক্রীড়া মুখি করার জন্য বলেন । অতিথিরা আরো বলেন মাদকের ফলে প্রতিদিন ধ্বংস হচ্ছে অনেক পরিবার । তাই কোন পরিবার যাতে এ মাদকের ছোবলে পরে বিপর্যস্ত না হয় সেজন্য সকলকে সোচ্চার হয়ে একযোগে কাজ করতে হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.