কুড়িগ্রামে জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন

0

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে রাজু আহমেদ সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের এই আংশিক কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত কমিটিতে ৯জনকে স্থান দেয়া হয়েছে। এর মধ্যে সহসভাপতি হিসেবে তৌফিকুল ইসলাম টুটুল ও আল আমিন সরকার লিংকন রয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেয়া হয়েছে আশিকুর রহমান আশিক ও আনোয়ার হোসেনকে। এছড়াও সাংগঠনিক সম্পাদক ফুয়াদ ইবনে আজাদ ফাহিম এবং কেন্দ্রিয় কমিটির সদস্য হিসেবে আতিকুর রহমান আতিক ও আশরাফুল আলমকে নির্বাচন করা হয়েছে।

গত ১৭ নভেম্বর ২০১৯ সালে কেন্দ্রীয় ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে। কারণ হিসেবে সংগঠনের শৃংখলা পরিপন্থি কর্মকান্ড, অর্থনৈতিক ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ আণয়ন করা হয়। দীর্ঘ ১বছর ৮মাস পর কেন্দ্রীয় কমিটি আংশিকভাবে নয় সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিকে অনুমোদন দেয়ায় খুশি সাধারণ কর্মীরা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.