যৌন হয়রানির ঘটনা ধামাচাপা দিতে রিপন মুন্সির দৌড়ঝাঁপ

0

সোম মল্লিক যশোর প্রতিনিধি : যশোরের বাঘারপাড়ার সাব রেজিস্ট্রার রিপন মুন্সির বিরুদ্ধে যৌন হয়রানির সংবাদ প্রকাশ হওয়ায় রীতিমত দৌড়ঝাঁপ শুরু করেছেন। ঘটনা ধামাচাপা দিতে বিভিন্ন মহলে ধর্না দিচ্ছেন তিনি।

ইতোমধ্যে স্থানীয় কতিপয় রাজনৈতিক নেতা, সুবিধাভোগি সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকতার সাথে পরামর্শ করে ঘটনা ধামাচাপা দিতে ভিন্ন কৌশল নিয়ে মাঠে নেমেছেন।

সম্প্রতি বিভিন্ন পত্রিকায় সাব রেজিস্ট্রারের বিরুদ্ধে যৌন হয়রানির সংবাদ প্রকাশ হয়। এরপর নিজেকে বাঁচাতে গত বৃহস্পতিবার তার অফিস কক্ষে উল্লেখিত অনুসারীদের নিয়ে কয়েক দফা বৈঠক করেছেন। আস্থাভাজন অফিস সহকারী বদরউদ্দিন ও সুবিধাভোগি কয়েকজন সাংবাদিকের উপস্থিতিতে সেখানে মোটা অংকের টাকার বিনিময়ে ফের সংবাদ প্রকাশ না করার রফা হয়েছে বলেও সূত্রের দাবি ।

এদিকে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে যৌন হয়রানির সংবাদে উপজেলা সরকারি দপ্তরে সমালোচনা চলছে। উর্ধ্বতন কর্মকতার্রা রীতিমতো বিব্রতকর অবস্থায় পড়েছেন।

সুত্র মতে, বাঘারপাড়ার সাব রেজিস্ট্রার রিপন মুন্সি এ অফিসে যোগদানের পর থেকে নারী নকল নবিশদের সাথে যৌন হয়রানী করে আসছিলো। চাকরি হারানো এবং মান সম্মানের ভয়ে এ সব নির্যাতন সহ্য করে আসলেও ঘুরে দাঁড়িয়েছেন এক নারী। প্রতিকার চেয়ে ওই নারী গত বুধবার রাতে থানায় অভিযোগসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে নকলনবিশ ওই নারী জানান, রিপন মুন্সি প্রায়ই তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দিতেন, যেতে বলতেন তার ভাড়া বাসায়। অফিসের বালাম বইয়ে স্বাক্ষর করাতে তার খাস কামরায় গেলে জড়িয়ে ধরে নির্যাতন করতেন। রাতে ইমো থেকে ওই নারীকে অশ্লীল ছবি পাঠিয়ে যৌন হয়রানীও করেছেন রিপন মুন্সি। বাঘারপাড়া থানার ওসি (তদন্ত) শাহীন আলম জানান,’সাব রেজিস্ট্রারের বিরুদ্ধে অভিযোগের তদন্তের কাজ শুরু করেছি । তদন্ত শেষ হলে বিস্তারিত জানতে পারবেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.