সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে মাক্স এবং হ্যান্ড স্যানিট্যাইজার বিতরণ করেছে র‌্যাব-১২

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে মাক্স এবং হ্যান্ড স্যানিট্যাইজার বিতরণ। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার পাশাপাশি বিভিন্ন মানবিক কাজে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

গত ০১ জুলাই করোনা সংক্রামন পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ সরকার স্বাস্থ্য সুরক্ষায় ২১ দফা বিধি-নিষেধ আরোপ করে একটি প্রজ্ঞাপন জারি করেছে। সরকার ঘোষিত বিধি-নিষেধ বাস্তবায়নে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষায় বাহিনী ও সিভিল প্রশাসনের সাথে বাংলাদেশ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও মাঠ পর্যায়ে কাজ করছে। এর অংশ হিসাবে র‌্যাব-১২ জনসচেতনতা মূলক মাইকিং, জনগনের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিট্যাইজার বিতরণ কর্যক্রম গ্রহন করেছ। পাশাপাশি করোনা সংক্রামন রোধে জেলা প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। প্রধান শহর ও সড়কের পাশাপাশি র‌্যাব-১২ পাড়া মহল্লাতে নজরদারী জোরদার করেছে। সরকারী বিধি-নিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে নিরাপদে থাকার জন্য সকলকে অনুরোধ করা হচ্ছে।

অদ্য ০৬ জুলাই ২০২১ ইং তারিখ উক্ত কার্যক্রমে র‌্যাব-১২’র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ রফিকুল হাসান গণি এবং সভাপতি, প্রেসক্লাব সিরাজগঞ্জ সহ সকল সাংবাদিকবৃন্দ ও সম্মানিত সুধীজন উপস্থিত ছিলেন। এ ধরণের মানবিক কাজে অংশ গ্রহন করে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.