যশোরে গহনা ফেরত চাওয়ায় বালিশচাপায় স্ত্রীকে হত্যা

0

সোম মল্লিক যশোর প্রতিনিধি : যশোরে ফারহানা আক্তার বন্যা (২৮) নামের দুই সন্তানের জননীকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ইমরান শেখের বিরুদ্ধে। সোমবার (৫ জুলাই) ভোরে শহরের পূর্ব বারান্দী সরদার পাড়ায় এ ঘটনা ঘটে। বন্যা একই এলাকার ইবাদ খানের মেয়ে। নিহতের বোন আবেদা আক্তার বাধন বলেন, আমার বোনের সঙ্গে ইমরানের পারিবারিক কলহ লেগেই থাকত। গতরাতে বন্যা স্বামীর কাছে তার গহনা ফেরত চাইলে বালিশচাপা দিয়ে হত্যা করে তিনি পালিয়ে যান।

নিহতের ছেলে উৎস (১০) জানায়, গতরাতে মায়ের গহনাগুলি দেয়ার জন্য বাবাকে বলেন। বাবা দিতে চাননি। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। রাতে আমরা সবাই ঘুমিয়ে পড়ি। সকালে দেখি মায়ের মরদেহ পড়ে আছে। মুখের ওপর বালিশ দেয়া। মায়ের মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। আমি আর ছোট বোন উনাইজা ঘরের ভেতর কিন্তু বাইরে থেকে দরজা আটকানো। আমি চিৎকার দিলে পরিবারের লোকজন দরজা খুলে আমাকে ও বোনকে বের করেন।

যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাইজুল ইসলাম বলেন, এটা হত্যা নাকি আত্মহত্যা এ মুহূর্তে বলা যাচ্ছেনা। বিষয়টি পুলিশ গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে। মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.