পাবনায় হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ৩, ধারালো অস্ত্র উদ্ধার

0

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের দক্ষিণ রামচন্দ্র পুরে প্রকাশ্যে দিবালোকে নৃশংসভাবে খুন হওয়া ব্যবসায়ী সুমন হত্যার প্রধান আসামীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ও শুক্রবার আসামীদের ঢাকার আশুলিয়া ও পাবনা শহর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, ৩ জুলাই দুপুরে পাবনা শহরের পৌর এলাকার রামচন্দ্রপুর মহল্লায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে নৃশংসভাবে খুন করে ব্যবসায়ী সুমনকে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার পরপর পুলিশের তৎপরতায় খুনের সাথে জড়িতদের সনাক্ত করতে পারলেও তারা পালিয়ে যাওয়া পুলিশ তাদের গ্রেপ্তার করতে পারেনি। পরবর্তীতে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার প্রধান আসামী দক্ষিণ রামচন্দ্রপুরের মানু প্রামানিকের ছেলে টিটু প্রামানিক (২৬) ও রমজান আলীর ছেলে মঞ্জুকে (২৬) ঢাকার আশুলিয়া এবং পাবনার বলরামপুর গ্রামের আজহার উদ্দিনের ছেলে মান্নাকে পাবনা শহর থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ আরও জানায়, তাদের স্বীকারোক্তি অনুযায়ী পাবনার ইছামতি লঞ্চঘাট এলাকা থেকে খুনের কাজে ব্যবহৃত একটি হাসুয়া ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম জানান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের দিকনির্দেশনায় আমিসহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান এবং সদর ওসি আমিনুর ইসলামের নেতৃত্ব এবং ডিবি পুলিশের একটি টিমের সহযোগিতায় এই অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও বলেন, আসামীরা গ্রেপ্তারের পর শুক্রবার বিকেলে ম্যাজিষ্ট্রেট মিলন আলীর আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.