পাবনায় অক্সিজেন নিয়ে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে ৪ জনকে কারাদন্ড , ১৪ টি সিলিন্ডার জব্দ

0

পাবনা প্রতিনিধি : পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার সংকট আছে প্রচার চালিয়ে নিজেদের হেফাজতে রাখা অক্সিজেন দিয়ে প্রতারণার মাধ্যমে ব্যবসা করার অভিযোগে গোয়েন্দা পুলিশের একটি টিম বৃহস্পতিবার হাসপাতাল চত্বরে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাদেরকে দোষী সাবস্ত করে কারাদন্ড দিয়েছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

দন্ডপ্রাপ্তরা হলেন, শহরের শালগাড়িয়া মহল্লার সুলতান হোসেনের ছেলে মাসুদুর রহমান (৪৫), শালগাড়িয়া শাপলা মোড়ের কাজী ফরহাদ হোসেনের ছেলে কাজী আকাশকে (২৫) ১ মাসের করে কারাদন্ড দেয়া হয়। একই সাথে শালগাড়িয়ার আবু সাঈদে এর ছেলে আফজাল হোসেন (২৫) ও জন্টু হোসেনের ছেলে জীবনকে (২২) ১৫ দিনের কারাদন্ড দেয়া হয়।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, করোনাকালীন এই সময়ে সরকারি হাসপাতালের পরিবেশ নষ্ট করে অপপ্রচার চালিয়ে কেউ যে কোন ধরনের সুবিধা হাসিলের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে। তিনি বলেন, পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেনের কোন সংকট নেই। পাশাপাশি জেলায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন অসহায় রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন, প্রয়োজনে তাদের সহযোগিতা নেয়ার আহবান জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.