ফরিদপুরের সালথায় মানবতার ফেরিওয়ালা কাজী আব্দুস সোবহানের খাদ্য সামগ্রী বিতরণ

0

মোঃ আবু নাছির, ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের সালথা উপজেলায় মানবতার ফেরিওয়ালা রিয়া-রাথিন গ্রুপের ব্যবস্তাপনা পরিচালক কাজী আব্দুস সোবহানের পক্ষ থেকে ১৭ জুলাই শনিবার সকালে মাঝারদিয়া ইউনিয়নের বিভিন্ন স্হানে গাড়ীতে ঘুরে ঘুরে অসহায় হতদরিদ্রদের মাঝে চাল,ডাল,তেল,চিনিসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন লস্কারদিয়া ইউনিয়ন যুব লীগের সভাপতি রিজুখান,সাধারণ সম্পাদক জাহিদ, স্হানীয় ইলিয়াস মাতুব্বর, সিরাজুল ইসলাম রাবু কাজী,কাজী আব্দুস সোবহানের ব্যাক্তিগত সহকারী মাহামুদ হোসেন,মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ। মানবতার ফেরিওয়ালা কাজী আব্দুস সোবহান ইতিমধ্যে দনগরকান্দা, সালথা ও কৃষ্ণপুরবাসীর মাঝে অতি পরিচিতি হয়েছেন তার দানশীলতা,উদারতা, দভালোবাসায়। মসজিদ, ঈদগাহ,কবরস্হানে দানের মাধ্যমে ও অসুস্হ অসহায় মানুষের পাশে থেকে সেবা কার্য্যক্রম চালিয়ে যাওয়ায় মানবতার ফেরিওয়ালা হিসেবে তিনি আজ খ্যাত।নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুরের অসহায় হতদরিদ্র মানুষকে পর্যায়ক্রমে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী পৌঁছাইয়া দিচ্ছেন। করোনা মহামারীতে যেখানে দেশ আজ অন্ধকার নিবৃত তখন সরকারের পাশাপাশি এলাকার মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত রিয়া – রাথিন গ্রুপের ব্যবস্হাপনা পরিচাক মানব দরদী কাজী আব্দুস সোবহান।

সেবাই যার ধর্ম সেই মানবতার ফেরিওয়ালা কাজী আব্দুস সোবহান বলেন মানুষের পাশে থেকে তাদেরকে সেবা করতে আল্লাহ আজ আমাকে এই অবস্হানে রেখেছে আমি সেবা করছি এবং করেই যাব।ইতি মধ্যে আল্লাহর ঘর মসজিদ, মাদরাসার উন্নয়ন কাজে ও অসুস্থ মানুষের পাশে থেকে তাদের চিকিৎসা সেবা দিয়ে এক নজির স্হাপন করেন। অসহায় হতদরিদ্ররা খাদ্য সামগ্রী পেয়ে কাজী আব্দুস সোবহান এর জন্য প্রাণ খুলে দোয়া করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.