সাংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস ব্যাক্তিগত অর্থায়নে প্রদান করলেন ২০ টি অক্সিজেন সিলিন্ডার

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা-৫ (ঈশ্বরদী-আটঘরিয়া ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস ব্যাক্তিগত অর্থায়নে প্রদান করলেন ২০ টি অক্সিজেন সিলিন্ডার । ঈশ্বরদী সদর হসপিটালে ৫টি, আটঘরিয়া হসপিটালে ৫টি ও নিঃশ্বাস সহায়তা কমিটিকে ১০ টি সর্বমোট ২০টি সিলিন্ডার প্রদান করেন।

আজ ১৮ জুলাই ঈশ্বরদী পৌর এলাকার আকবরের মোড়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।  ঈশ্বরদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন-আহবায়ক যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের তত্ত্বাবধায়নে অক্সিজেন সেবা উপলক্ষে “নিঃশ্বাস সহায়তা কমিটির” হটলাইন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বিভিন্ন হাসপাতালে করোনা রোগীর চিকিৎসা ব্যবস্থা কেমন চলছে, কোন সমস্য রয়েছে কিনা, সেসব বিষয়ে খোঁজ খবর নেন এবং যেকোন সমস্যা হলে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রদান করেন এবং তার দিক থেকে যেকোন সহযোগিতা করা হবে বলে তিনি জানান ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহাক আলী মালিথা, কাউন্সিলর আমিনুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মুরাদ মালিথা, যুবনেতা দোলন বিশ্বাস, মোশারফ হোসেন নয়ন, শরীফুল ইসলাম শরীফ আমজাদ হোসেন অবুজ, মিজান মালিথা, সজিব মালিথা, সোহেল বিশ্বাস প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.