কুষ্টিয়ায় কঠোর লকডাউনের বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

0

মো : সুজন বিশ্বাস, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :  কুষ্টিয়ায় কঠোর লকডাউনের বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে । আজ ২৩ জুলাই শুক্রবার সকালে জেলা প্রশাসকের সভাপতিত্বে তার অফিস সম্মেলন কক্ষে কঠোর লকডাউন বাস্তবায়নের বিষয় নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পুলিশ, ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব ও আনসার ডিপ্লয়মেন্ট বিষয়ে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক কুষ্টিয়া মোঃ সাইদুল ইসলাম সভার শুরুতে লকডাউনের বিষয়ে সরকারী নির্দেশনা পাঠ করেন এবং উপস্থিত সকলের কথা গভীর মনোযোগ সহকারে শোনেন। তিনি করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রত্যেককে নিজের অবস্থান থেকে আন্তরিক ভাবে কাজ করতে ও লকডাউন প্রতিপালনের বিষয়ে কথা বলেন। বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন জেলা পুলিশ কুষ্টিয়া বিগত দিনে কুষ্টিয়াতে যে ভাবে সর্বাত্মক লকডাউন বাস্তবায়ন করেছে ঠিক একই ভাবে আবারো কাজ করবে লকডাউন জন্য এর আওতায় ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, আনসার, নির্বাচিত প্রতিনিধি, গ্রাম পুলিশ, স্বেচ্ছাসেবকদের সাথে সুসমন্বের মাধ্যমে লকডাউন সঠিক ভাবে বাস্তবানের জন্য তৎপর থাকবে এবং বিট পুলিশিংয়ের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে লকডাউন বাস্তবায়নে সর্বতোভাবে নিয়জিত থাকবে। এ ক্ষেত্রে জেলা পুলিশ কুষ্টিয়ার সকল সিনিয়র অফিসার মাঠে থেকে প্রত্যক্ষভাবে ডিউটি তদারকির মাধ্যমে সাধারণ লোকদের লকডাউন বাস্তবায়নে বাধ্য করবে।

কুষ্টিয়া জেলায় শুক্রবার, সোমবার ও বুধবার সকাল ৭টা থেকে বেলা ১টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে কাঁচা বাজার ও নিত্য প্রয়োজনীয় জিনিস ক্রয় – বিক্রয় করা যাবে। এ সময় আরো উপস্থিত ছিলেন সেনাবাহিনীর লেঃ কর্নেল মোঃ ইয়াসিন সারোয়াত, বিজিবি’র লেঃ কর্নেল মোর্শেদ, এনএসআই জয়েন্ট ডিরেক্টর মোঃ ইদ্রিস আলী, জেলা আনসার কমান্ডারসহ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটবৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.