উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

0

আল এনায়েত করিম রনি,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জরিনা বেগম(৬৭) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উলিপুর উপজেলার ধামশ্রেণী ইউনিয়নের বিষ্ণুবল্লভ উঁচাভিটা এলাকার তেলিপাড়া গ্রামে।

জানা গেছে, সোমবার সকালে ওই এলাকার আবুল মিয়ার পুত্র অটোচালক বাদশা মিয়ার বাড়ী যাতায়াতের ভাঙ্গা রাস্তা মেরামতের জন্য পার্শবর্তী জাফর মুন্সির পুত্র একরামুল হক(৩৫) এর জমি থেকে কিছু মাটি কেটে রাস্তাটি ভরাট করেন।মাটি কাটার বিষয়টি জানতে পেরে অভিযুক্ত একরামুল হক এসে বাদশার সঙ্গে কথাকাটাকাটি ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। কথাকাটাকাটির এক পর্যায়ে ঘটনাস্থলে বাদশার মা জরিনা বেগম এসে বাক-বিতর্কের কারণ জানতে চাইলে অভিযুক্ত একরামুল হক তাকে বেধড়ক মারপিট করে।পরে ঘটনাস্থলেই জরিনা বেগমের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে অভিযুক্ত একরামুল হককে আটক করে থানায় নিয়ে আসে।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত একরামুল হককে আটক করা হয়েছে।এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.