র‌্যার-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় বিপুল পরিমান গাঁজাসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যার-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় বিপুল পরিমান গাঁজাসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ০১/০৮/২০২১খ্রিঃ রাত্রী ০১.১০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল রোডস্থ ধোপাকান্দি ভাই ভাই হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ কেজি নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ২,৩২০/- টাকা এবং ০২ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ শিমুল হক(১৯), পিতা-মৃত আঃ রহিম, সাং-বিশ্বনাথপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.