0

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের সদস্য, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নবীনগর উপজেলা প্রতিনিধি নবীনগর পৌরসদর পদ্মপাড়া নিবাসী, হোমিওপ্যাথিক ডাঃ মো. নজরুল ইসলাম (৬২) হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে আজ রবিবার দুপুরে ঢাকা মগবাজার সিরাজুল ইসলাম মেডিকেল হাসাপাতালে ইন্তেকাল করেন (ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে গত ২৫ জুলাই নবীনগর হাসাপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে গতশুক্রবার রাতে ঢাকায় নেওয়া হয়। শনিবার কোভিট পরিক্ষায় নেগেটিভ আসে।

তিনি শ্বাস কষ্টসহ বিভিন্ন রোগে কয়েক বছর ধরে আক্রান্ত ছিলেন। মুত্যুকালে ৩ ছেলে ১ মেয়ে ১ স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আগামীকাল সোমবার সকাল ১০টায় নবীনগর ইচ্ছাময়ী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে আলীয়াবাদ উত্তরপাড়া কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন তার পরিবার। তার মুত্যুতে স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম, সাবেক এমপি এডভোকেট শাহ জিকরুল আহম্মেদ খোকন, ফয়জুর রহমান বাদল, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তা, নবীনগর থানার অফিসার্স ইনচার্জ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব,নবীনগর প্রেসক্লাব, স্থানীয় সাংবাদিক সমাজ, নবীনগর বাজার কমিটি, উপজেলা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.