চাটমোহরে গৃহবধূকে মারপিটের অভিযোগ

0

পাবনা প্রতিনিধি : তুচ্ছ কারণে পাবনার চাটমোহরে হাফিজা বেগম (৫০) নামের এক গৃহবধূকে মারপিটের অভিযোগ উঠেছে। আহত গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই গৃহবধূ।

গত রোববার (০৮ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। আহত হাফিজা বেগম উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা গ্রামের মো: মিনাজ মোল্লার স্ত্রী। অভিযোগে জানা গেছে, রোববার সকালে বাড়ি থেকে ফুলতলা এলাকা দিয়ে যাবার সময় কাটেঙ্গা গ্রামের মৃত বক্স সরদারের ছেলে নজরুল ইসলাম পানা হাফিজা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে বেধড়ক মারপিট করে মাটিতে ফেলে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ গৃহবধূর। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে নজরুল ইসলাম পানা পালিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন হাফিজা বেগম বলেন, কাটেঙ্গা ফুলতলা গ্রামের লিপি খাতুন নামের বাড়িতে তিনি কাজ করেন। লিপি খাতুনের পিতা মরহুম আলহাজ্ব আব্দুস সোবাহান মাস্টারকে নিয়ে কটুক্তি করেন নজরুল ইসলাম পানা। সেটার প্রতিবাদ করেছিলেন হাফিজা। এ কারণেই তাকে মারপিট করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত নজরুল ইসলাম পানা বলেন, তার সাথে কথা কাটাকাটি হয়েছে। কিন্তু তাকে কোনো ধরনের মারপিট করা হয়নি। তার অভিযোগ সত্য নয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুক্তভোগীকে আমরা হাসপাতালে পাঠিয়েছি চিকিৎসার জন্য।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.