গাইবান্ধায় এক গাছে এক রশিতে রবিদাস সম্প্রদায়ের ২ যুবকের ঝুলান্ত মরদেহ উদ্ধার

0

মেফতাহুল জান্নাত, গাইবান্ধা থেকে : গাইবান্ধা সদর উপজেলায় একই গাছে একই রশিতে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের পাঠানডাংগা মাঝিপাড়া গ্রামে ঘটেছে। আজ ১২ আগস্ট বৃহস্পতিবার সকালে নিহত দুই যুবকের নাম মৃনাল (২৬) ও সুমন (২৭) ঝুলান্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ।

নিহতরা গাইবান্ধা সদর বাদিয়ালাখালী ইউনিয়নের পাঠান ডাংগা মাঝিপাড়া গ্রামের রামচন্দ্র দাসের ছেলে মৃনাল চন্দ্র দাস (২৬)ও চুনিয়াকান্দি গ্রামের নিতাই চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস (২৭)। দুদিন আগে ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। দুদিন নিখোজ থাকার পর একই গাছে একই রশিতে দুজনের ঝুলন্ত লাশ দেখে বৃহস্পতিবার সকালে গ্রামবাসী পুলিশে খবর দেয়। এরপরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশের পাশে তিন ব্যক্তির ছবি ,ছুড়ি ও তাদের ব্যবহৃত ব্যাগ পড়ে থাকতে দেখা যায়।

নিহতের স্বজনদের অভিযোগ দুদিন আগে নিখোঁজ হওয়া কে বা কারা এ ২ যুবককে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে। গাইবান্ধা সদর থানার অপারেশন অফিসার রজ্জব আলী সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান- এটি হত্যা না আত্নহত্যা তা লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.