কুড়িগ্রামে জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0

আল এনায়েত করিম রনি,কুড়িগ্রাম প্রতিনিধি : খুলনা জেলার রুপসা উপজেলার শিয়ালি গ্রামে অর্ধ শতাধিক হিন্দু পরিবারে হামলা, মন্দিরসহ প্রতিমা ভাঙচুর, দোকানপাট ও বসতবাড়ী ভাঙচুরসহ লুটতরাজ এবং সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলকে নৃসংসভাবে হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শুক্রবার সকালে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট, কুড়িগ্রাম জেলা কমিটি এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি তাপস কুমার সিদ্ধার্থ, যুব মহাজোটের সভাপতি সিবু রায়, জেলা ছাত্র মহাজোটের যুগ্ম আহবায়ক নায়েক চন্দ্র রায়, ছাত্রনেতা বিশ্বজিৎ রায়, রণজিৎ অধিকারী, মুকুল রায়, নিলাম চন্দ্র প্রমুখ।

এসময় ছাত্রনেতারা বলেন, কিছু মৌলবাদী ও সুযোগ সন্ধানী জনগোষ্ঠী হিন্দু ধর্মাবলম্বিদের টার্গেট করে হত্যা, লুণ্ঠন ও লুটপাটের ঘটনা ঘটাচ্ছে। আমরা এর প্রতিকার চাই। মাননীয় প্রধানমন্ত্রীসহ স্থানীয় প্রশাসনের সহযোগিতায় আমরা সবার সাথে নিরাপদে বসবাস করতে চাই। বারবার আমাদের নিরাপত্তার উপর হামলা করা হলে, ছাত্র ও যুব সমাজ কঠোর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.