খুলনার রুপসায় হিন্দু সম্প্রদায়দের উপর হামলার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

0

পাবনা প্রতিনিধি : খুলনার রুপসায় অর্ধশতাধিক হিন্দু পরিবারের হামলা, মন্দির, দোকানপাট ও ঘরবাড়ি ভাঙচুর এবং সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলের নৃশংস হত্যা প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, যুব মহাজোট ও ছাত্র মহাজোট পাবনা জেলা শাখার আয়োজন শহরের শালগাড়িয়া গোবিন্দবাড়ি মন্দির থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে প্রেসক্লাব সামনে মানববন্ধনে মিলিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পাবনা জেলা শাখার আহবায়ক আশীষ বসাক সৌমেন সাহা ভানু, যুগ্ন-আহবায়ক মলয় দাস রায়, সুমন সাহা, জীবন সরকার, সদস্যসচিব চঞ্চল কুমার সরকার, যুগ্ম সদস্য সচিব সুমন, খোকন বিশ্বাস, প্রসন সরকার, স্বেচ্ছাসেবক মহাজোটের মিঠুন কুমার কুন্ডু, প্রলয় চক্রবর্তী, যুব মহাজোটের আহবায়ক শুভ বসাক,যুগ্ন-আহবায়ক কৃষ্ণ ঘোষ, কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক সনাতন সরকার, ছাত্র মহাজোটের আহবায়ক শুভ মজুমদার, সদস্য-সচিব অনিক সাহা প্রমুখ।

বক্তারা খুলনার রুপসা উপজেলা শিয়ালী গ্রামে অর্ধশতাধিক হিন্দু পরিবারের হামলা, মন্দির, দোকানপাট ও ঘরবাড়ি ভাঙচুর এবং সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলের নৃশংস হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। বক্তারা আরো বলেন, হিন্দু সম্প্রদায়ের মানুষ দেশে বিভিন্ন ভাবে নির্যাতনের শিকার হচ্ছে। এ ব্যাপারে দ্রুত সরকারের পদক্ষেপ নিতে হবে, তা না হলে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে হিন্দু সম্প্রদায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.