জাতীয় শোক দিবসে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস

0

এস এম রিমন হোসেন, ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে এতিমখানার শতাধিক এতিমের খাবারের ব্যবস্থা করছেন পাবনা ৪ আসনের মাননীয় সাংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের সুযোগ্য পুত্র, যুবনেতা তৌহিদুজ্জামানন দোলন বিশ্বাস।

রবিবার (১৫ আগস্ট) ঈশ্বরদীতে অবস্থিত
বাইতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্।বোর্ডিং এতিমখানায় এতিমদের দুপুরের খাবার হিসেবে এ আয়োজন করা হয়।

এর আগে জোহরের নামাজের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া হয়।

এদিকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক শোকবার্তায় তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস বলেন, আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১।

জাতীয় শোক দিবসে আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে, স্মরণ করছি শহিদ শেখ কামাল, শহিদ শেখ জামাল, শহিদ শেখ রাসেলসহ ১৫ আগস্টের সকল শহিদদের।

তিনি বলেন, অন্যায়ের বিরুদ্ধে আমৃত্যু আপোসহীন, আজীবন লড়াই-সংগ্রাম করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোটি কোটি মানুষের হৃদয়ে পরম শ্রদ্ধায় চিরদিন বেঁচে থাকবেন তার তর্জনীর হেলনে, তার দরাজ কণ্ঠের বক্তৃতায় আর এদেশের মাটি ও মানুষকে জীবন দিয়ে ভালোবাসার জন্য।

আজকের দিনে আমাদের অঙ্গিকার হোক, আগস্টের শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতার স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.