বান্দরবানের রোয়াংছড়িতে আফিমসহ মাদক ব্যবসায়ী গ্রাম প্রধান (কারবারী) কে আটক করেছে র‍্যাব

0

মো:শিপন ,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় র‌্যাব-৭ এর অভিযানে ৪কেজি ৩০০ গ্রাম আফিমসহ মাদক ব্যবসায়ী গ্রাম প্রধান (কারবারী) কে আটক করেছে র‍্যাব। ২২ আগষ্ট রোববার ভোরের রোয়াংছড়ি উপজেলায় কচ্ছতলি এলাকা থেকে অভিযানে চালিয়ে প্রুথোয়াই অং মার্মা(৭০) কে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি, প্রুথোয়াই অং মারমা(৭০), সেই রোয়াংছড়ি উপজেলায় ৫নং ওয়ার্ডের কচ্ছপতলি গ্রামে মৃত পাইশৈ মার্মা ছেলে। র‍্যাব সুত্রে জানা জানা যায়, মাদক ব্যবসায়ী কচ্ছপতলী এলাকায় আফিম ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে সেই গোপন সংবাদে চট্টগ্রাম র‍্যাব-৭ উপ- পরিচালক মেজর নাসির নেতৃত্বে অভিযান পরিচালনাকালে উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা কচ্ছপতলি গ্রাম থেকে প্রুথোয়াই অং মারমাকে আটক করতে সক্ষম হয়।

র‍্যাব আরো জানান, আসামীর স্বীকাররোক্তিতে নিজ বাড়ি দোতলা মাচাং ঘর নিচে কাঠের লাকড়ির পিছনে ১ টি প্লাস্টিকের ব্যাগের ভিতর হতে ৪ কেজি ৩০০ গ্রাম আফিম উদ্ধার করা হয়। তবে তিনি ওই এলাকায় গ্রামে প্রধান (কারবারী) বলে জানা যায়

এই বিষয়ে রোয়াংছড়ি অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ কবির জানান, আসামী দীর্ঘদিন যাবত আফিম বিক্রি করে আসছে। তবে উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ০৪ কোটি ৩০ লক্ষ (চার কোটি ত্রিশ লক্ষ) টাকা। আসামী বিরুদ্ধে থানায় মামলায় দায় করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.