রাঙামাটির কুকিমাড়া এলাকা থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ সশস্ত্র সন্ত্রাসী আটক 

0

মাহফুজ আলম কাপ্তাই (রাঙামাটি) থেকে নিজস্ব প্রতিবেদক : রাঙ্গামাটির কুকিমাড়া এলাকা থেকে  বিপুল পরিমাণ অস্ত্র ও  অন্যান্য সরঞ্জামাদিসহ অনিল কান্তি চাকমা (৩৯) নামে একজন সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী।

রবিবার সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর উপজেলার মগবান ইউনিয়নের কুকিমাড়া এলাকায় সন্ত্রাসীদের আস্তানায় অভিযান পরিচালনা করে গোলাবারুদ,অস্ত্র ও অন্যান্য সরঞ্জামাদিসহ তাকে গ্রেফতার করা হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

সূত্রে জানায় ওইদিনসকালে সদর উপজেলার মগবান ইউনিয়নের কুকিমাড়া এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনা অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় সস্ত্রাসীদের আস্তানায় অবস্থানরদের সঙ্গে সেনাবাহিনীর গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরবর্তীতে নিরাপত্তা বাহিনীর কৌশলের মুখে সন্ত্রাসীদল উক্ত এলাকা হতে পালিয়ে যায়। তবে গোলাগুলির গঠনায় কেউ হতাহত হয়নি। একপর্যায়ে ওই এলাকায় তল্লাশী করে ০১টি এসএমজি ও ২০ রাউন্ড এসএমজির এ্যামুনিশন , ০১টি পিস্তল ও ১০ রাউন্ড পিস্তল এ্যামুনিশন , ০২টি ম্যাগাজিন ০৪টি দা , ০১টি ছুরি , ০১টি ওয়াকিটকি সেট, ০২ জোড়া ইউনিফরম , ০৫টি কম্বল , ০১টি টুপি , ০৪টি মোবাইল (০২টি স্মার্ট ও ০২টি নরমাল ফোন , ইলেকট্রনিক ডিভাইস , ব্যাগ, দলিল দস্তাবেজ , ব্যক্তিগত ব্যবহার্য সামগ্রী ও অন্যান্য সরঞ্জামাদিসহ একজন সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। সে জেএসএস এর সক্রিয়    সদস্য বলে জানা গেছে ।

এই অভিযান পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী দলের সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃংখলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে সেনাবাহিনী সূত্রে জানা গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.