নবীনগরে নৌকা ডুবে মারা গেল স্বামী-স্ত্রী , নিখোঁজ এক শিশু

0

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : গতকাল সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার উরখুলিয়া বিলের মাঝে নৌকা ডুবে স্বামী-স্ত্রী সলিলসমাধি হয়েছে। নিখোঁজ রয়েছে তাদের ৭ বছরের এক শিশু কন্যা। সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোঁজ মেলেনি শিশুটির। বাড়িতে চলছে শোকের মাতম। পুলিশ জানায়, নবীনগর উপজেলার কাইতলা বাবার বাড়ি থেকে রিজা বেগম তার স্বামী সন্তান নিয়ে  নবীনগর উপজেলার মোহল্লা সোনাপাড়া গ্রামে তার খালু কফিল উদ্দিনের বাড়িতে গত রবিবার বেড়াতে আসেন ।

গতকাল সোমবার দুপুরে স্বামী,সন্তান নিয়ে নৌকায় করে বর্ষার পানি দেখতে যাওয়ার সময়, উরখুলিয়া বিলের মাঝে যাওয়ার পর একটি স্পীড বোর্ডের ঢেউ এসে নৌকায় লাগে। ওই ঢেউয়ের তুরে নৌকাটি ডুবে গিয়ে রিজা বেগম ও তার স্বামী রিয়াদ পানির নিচে ডুবে গিয়ে মারা যায়। তাদের লাশ স্থানীয়রা উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ওই নৌকায় থাকা তাদের ৭ বছরের শিশু কন্যা মারিয়া নিখোঁজ রয়েছে। রিজার খালুর বাড়িতে চলছে শোকের মাতম। নিহতের পরিবারের আত্বচিৎকারে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সংবাদ পেয়ে নবীনগর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল বিকেল থেকে বিলে পানির নিচে তল্লাশী চালাচ্ছে নিখোঁজ মারিয়াকে উদ্ধারের জন্য। সন্ধ্যা ৭টা পর্যন্ত মারিয়ার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক ও নবীনগর থানার অফিসার্স ইনচার্জ মো. আমিনুর রশিদ। নিহত রিজা বেগম উপজেলার কাইতলা গ্রামের কাউসার মিয়ার মেয়ে এবং রিয়াদ একই গ্রামের দুলাল মিয়ার ছেলে। রিজা দম্পতির সিয়াম নামে ৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তারা সিলেটে বসবাস করতো এবং রিয়াদ চিকিৎসা পেশায় যুক্ত ছিলেন বলে জানা গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.